https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

‘গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট’-এর আনুষ্ঠানিক যাত্রা

হযরত শাহজালাল (র.)-এর পুণ্যভূমি, সবুজ নৈসর্গিক চায়ের দেশ ও পর্যটনকেন্দ্র সিলেটে রোববার  (২৭ শে মার্চ) সন্ধ্যা ৬টায় ৫ তারকা ‘গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট’-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হল।

এই হোটেলটিতে আছে ২৩৫ টি সুসজ্জিত কক্ষ, সুইমিংপুল, জিম, স্পা, ২১০টি আসন সম্পন্ন সিনেমা হল ও শিশুদের জন্য ‘ফ্যান্টাসি আর্কেড’ নামক বিশেষ খেলার জায়গা । এখানেই শেষ নয়, আছে ৫টি ভিন্ন ভিন্ন স্বাদের খাবার রেস্টুরেন্ট-সিগনেচার অল ডে ডাইনিং, স্মোকি গ্রিল, স্কাই কাবানা, সাহারা লাউঞ্চ, এসপ্রেসো ডেলি নামক কপি সপ। এসব রেস্টুরেন্ট গুলোতে সকালের ব্রেকফাস্ট থেকে রাতের খাবারের সুব্যবস্থা রয়েছে। এছাড়াও আছে আধুনিক সুযোগ সুবিধাসহ  ৫৫০ জন ধারণ ক্ষমতা  সম্পন্ন বিশেষ ব্যাঙ্কুয়েট হল যেখানে সামাজিক অনুষ্ঠানসহ নানা রকমের, কর্পোরেট ইভেন্ট আয়োজন করা যাবে ।

গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এর চেয়ারম্যান জনাব আলি মোহাম্মাদ জাকারিয়া বলেন, এমন একটি ৫ তারকা হোটেলর বিশেষ কর্ণধার হিসেবে দায়িত্ব পালন করতে পেরে আমি খুবই আনন্দিত এবং সিলেটের সন্তান হিসেবে সিলেটবাসীর আশা পূরন করতে পেরেছি।

এ সম্পর্কে গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এর ভাইস চেয়ারম্যান সাদিকুর রহমান বলেন, ‘আমি চাই এই শহরে বসবাসরত এবং আগত পর্যটকগণ আরও দ্বিগুণ হারে আসুক এবং আমাদের আর্ন্তজাতিক মানের আতিথিয়তা গ্রহণ করুক । তার সাথে যোগ করে গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট-এর এমডি মোহাম্মদ ফখরুদ্দীন রাজী বলেন, ‘এই হোটেলটি আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল যা আজ বাস্তবায়ন হল। এই হোটেলিতে যারা আসবেন তাদের জন্য থাকবে বিশেষ সুযোগ সুবিধা ।’

 

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদের পুরো পরিচালনা পর্ষদ উপস্থিত থেকে তাদের আমন্ত্রণ জানান। গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোট সিলেট ওসমানী আন্তর্জাতিক এয়ারপোর্টের খুব কাছে অবস্থিত । আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৩২১২০১৫৮০, ০১৩২১২০১৬০০

— বিজ্ঞপ্তি ।।

Loading...