অফিস থেকে ছুটি নিয়েছিলেন অভিষেক, পেলেন জীবন থেকে ছুটি

সুরমা টাইমস ডেস্ক::

আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে না-ফেরার দেশে চলে যান অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বুধবার মধ্যরাতে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও জনপ্রিয়তা পেয়েছিলেন অভিষেক। ম্যাজিক মোমেন্টসের প্রযোজনা সংস্থার সঙ্গে প্রায় ১০ বছর কাজ করেছেন।

ম্যাজিক মোমেন্টসের প্রযোজনা সংস্থার কর্ণধার লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, অভিনেতা প্রায়ই ছুটি নিয়ে বেড়াতে যেতে ভালোবাসতেন। আর লম্বা ছুটি নিয়ে তাঁদের মধ্যে মনোমালিন্যও হতো। লীনার কথায়, ‘এত দিন ছুটি নিলে কাজটা করব কী করে?’ অভিষেক অবশ্য বলতেন, ছুটি তাঁকে দিতেই হবে। তবে কাজ থেকে তাঁকে যেন বাদ না দেওয়া হয়।

অভিষেক নাকি লীনাকে বলতেন, ‘এমন নয় আপনার সঙ্গে কাজ না করলে ইন্ডাস্ট্রিতে আমি আর কাজ পাব না। কিন্তু আমি আপনাদের প্রযোজনা সংস্থায় কাজ করতে চাই। ’

লীনার কথায়, অভিষেকের মধ্যে ভালো কাজ, আরো কাজ করার একটা ইচ্ছে ছটফট করত সব সময়। নিজের পরবর্তী কাজে অভিনেতার জন্য চরিত্র ঠিক করা ছিল বলে জানিয়েছেন তিনি। যদিও অভিনেতার আকস্মিক প্রয়াণে সব গুলিয়ে গেল। সপরিবারে ঘুরতে যাবেন বলে সামনে লম্বা ছুটিও নিয়েছিলেন। এ কোন ছুটির টিকিট কাটলেন অভিষেক আপনি? শোকস্তব্ধ লীনা!

 

 

 

 

সূত্রঃ– কালের কণ্ঠ

Loading...