https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

সিলেটে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে জেলা যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে টানা ৫ দিন ব্যাপী কর্মসূচীর শেষ দিনে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সিলেট জেলা যুবলীগ।

বৈশ্বিক কারণে হঠাৎ করে যখন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পাওয়ায় নানাবিধ সমস্যায় পড়েন অসহায় ও কম উপার্জিত মানুষরা, তখন কেন্দ্রীয় নির্দেশনায় সিলেট জেলা যুবলীগ তাদের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছে।

সোমবার (২১ মার্চ) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে দুই শতাধিক পিছিয়ে পড়া মানুষ ও জেলে সম্প্রদায়ের মাঝে পৃথক দুটি অনুষ্ঠানে চাল, ডাল, তেল, পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের নেতৃত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে যুবলীগের নেতৃবৃন্দ নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। জনগণের জীবনমান উন্নয়ন, দেশের অবকাঠামোগত উন্নয়ন করাই এ সরকারের লক্ষ্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও জিনিসপত্রের দাম বাড়ছিল তখন দেশবিরোধীরা চক্রান্ত করে জিনিসপত্রের আরো বাড়িয়ে দেওয়ার চেষ্টা করেছিল। ষড়যন্ত্রকারীদের চক্রান্ত্রকে নস্যাৎ করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে এক যোগে টিসিবি পণ্য বিক্রি করা হচ্ছে।

পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা মোতাবেক আজ দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, দেশের ক্রান্তিলগ্নে সব সময় যুবলীগ মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন জামায়াত-বিএনপি ষড়যন্ত্র করে দেশকে পিছিয়ে নেওয়ার চেষ্টায় লিপ্ত রয়েছে। দেশবিরোধীদের এ চক্রান্ত কখনো সফল হবে না।

 

 

—বিজ্ঞপ্তি ।।

Loading...