https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

রাষ্ট্রের চিরশত্রু দুর্নীতিবাজ-সাম্প্রদায়িকতা-জঙ্গি-রাজাকারদের মোকাবেলায় একমত থাকতে হবে–ইনু

সুরমা টাইমস ডেস্ক:

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, স্বাধীনতার ৫০ বছরেও রাষ্ট্রের চিরশত্রু দুর্নীতিবাজ, সাম্প্রদায়িকতা, জঙ্গি ও রাজাকাররা এখনও সক্রিয়। এরা এখনও বাংলাদেশ রাষ্ট্রের মীমাংসিত বিষয়ের ওপর আঘাত করছে। এদের মোকাবিলা করতে হবে, নির্বাচনও করতে হবে। মীমাংসিত বিষয়ে ঐকমত্য সৃষ্টির পাশাপাশি রাষ্ট্রের চিরশত্রুদের মোকাবিলায় মুক্তিযুদ্ধের পক্ষশক্তিকে একমত থাকতে হবে।

বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা পরিষদ মিলনায়তনে মৌলভীবাজার জেলা জাসদ আয়োজিত কর্মী সমাবেশে হাসানুল হক ইনু এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি এখনও জঙ্গি রাজাকার, সাম্প্রদায়িকতা ও দুর্নীতিবাজ খালেদা-তারেকের জন্য ওকালতি করে যাচ্ছে। তাদের রক্ষার জন্য নির্বাচন ও গণতন্ত্রকে ঢাল হিসেবে ব্যবহার করছে তারা।

তিনি বলেন, মীমাংসিত বিষয়ে ঐক্যমত এবং রাষ্ট্রের চিরশত্রু দুর্নীতিবাজ-সাম্প্রদায়িকতা-জঙ্গি-রাজাকারদের মোকাবেলায় একমত থাকতে হবে। রাষ্ট্রের চিরশত্রু দুর্নীতিবাজ-সাম্প্রদায়িকতা-জঙ্গি-রাজাকার এই বিপদ-আপদের সমাধান ছাড়া শান্তি আসবে না।

তিনি বলেন, শুধু নির্বাচন বা ক্ষমতার রদবদল কোন সমাধান দিবে না। শান্তির রাজনীতি ও উন্নয়নের জন্য রাষ্ট্রের চিরশত্রু দুর্নীতিবাজ-সাম্প্রদায়িকতা-জঙ্গি-রাজাকার তিন বিপদ-আপদের সমাধান করতে হবে।

তিনি বলেন, জনজীবনের সমস্যা-দ্রব্যমূল্যের উর্ধগতি, বেকারত্ব দূর, তেল-গ্যাসের উচ্চ মূল্য রোধ ও বৈষম্য-বঞ্চনা নিরসণ করতে হবে।

মৌলভীবাজার জেলা জাসদের সভাপতি আবদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নজরুলের সঞ্চালনায় কর্মী সমাবেশে আরও বক্তব্য দেন জাসদ নেতা মীর্জা আনোয়ারুল হক, আবদুল মুছাব্বির, অ্যাডভোকেট হারুন-অর-রশীদ, অ্যাডভোকেট বদরুল হোসেন ইকবাল, রফিকুল ইসলাম টিপু, আলমগীর আলম সাহান, মোস্তাক আহমেদ চৌধুরী, হাজি এনামুল কবির, সাহান খান, আনোয়ার হোসেন দুলাল, রিয়াজ উদ্দিন, সমির কান্তি দেব সুজিত প্রমুখ।

Loading...