https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

কমলগঞ্জে নিখোঁজের ২ ঘন্টা পর শিশুর গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জে নিখোঁজ হওয়ার দুই ঘণ্টা পর নিজ বসতঘরের পেছনের গর্তে ফাতেমা জান্নাত মৌ (৭) নামে প্রথম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার শমসেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এর আগে বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হয় সে।

নিহত ওই ছাত্রীর নাম ফাতেমা জান্নাত মৌ (৬)। মৌ কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ও কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত ছাত্রীর বাবা ফরিদ মিয়া বলেন, আমার মেয়ে ফাতেমা জান্নাতকে বুধবার বিকেল ৫টা থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর সন্ধ্যা ৭টায় বসত ঘরের পিছনের একটি ছোট মাটির গর্তে তার গলাকাটা, পেটের ভুড়ি বের হওয়া ও ক্ষতবিক্ষত অবস্থায় লাশ পাওয়া যায়। ঘটনাটি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে অবহিত করলে রাত সাড়ে ৭টায় পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করেন।

ফরিদ মিয়া আরও বলেন, তার অবুঝ শিশুকে কে বা কারা হত্যা করেছে, বলতে পারছেন না। এ ঘটনায় তিনি কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করবেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ছাত্রীর গলায় ও পেটে কাটার দাগ রয়েছে। ছোরা দিয়ে তার পেটের ভুড়িও বের করা হয়েছে। তার দেহের বিভিন্ন অংশে ছোরা দিয়ে কুপানোরও দাগ রয়েছে।

ঠিক কি কারণে ও কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করলে বেরিয়ে আসবে বলে তিনি জানান।

Loading...