https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

দ্র্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন বিপন্ন হয়ে পড়েছে : সিলেটে ড. শরিফুল ইসলাম দুলু

সুরমা টাইমস ডেস্ক::

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বুধবার (৯ মার্চ ) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল এর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খান ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ এর যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও সিলেট বিভাগের দলনেতা ড. শরিফুল ইসলাম দুলু, প্রধান বক্তার বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক মহিউদ্দীন মনির, বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল। আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন,মাসুম ইবনে রাজ্জাক রুমেল,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মিফতাউল কবির মিফতা,দেলোয়ার হোসেন চৌধুরী,আবু আহমদ আনসারী।

উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বৃন্দের মধ্যে আব্দুস সামাদ তুহেল, সৈয়দ খিজির হোসেন এনু, তুহিন নাগ, মানিকুর রহমান মানিক, আফসর খান, কামরান হোসেন হেলাল, কামরুল হাসান, আবুল কালাম শাহেদ, আজিজ খান সজিব, আবু সালেহ মোঃ তাহের।
জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বৃন্দের মধ্যে লোকমান উজ্জামান, ইমাম উদ্দীন, আব্দুর রউফ, রুনু আহমদ, জাহাঙ্গীর মিয়া, আনোয়ার হোসেন খান। জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্যবৃন্দ ও উপজেলা, পৌরের আহবায়ক,সদস্য সচিব, যুগ্ম আহবায়ক,সদস্য এবং ওয়ার্ডের আহবায়ক, সদস্য সচিব,যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন

প্রধান অতিথির বক্তব্যে ড. শরিফুল ইসলাম দুলু বলেন আজকে সয়াবিন তেলের দাম বাজার কর্তৃপক্ষ নিজেরাই বাড়িয়ে চলেছে, কিন্তু সরকারের কোনো নির্দেশনা ছাড়ায় সেটা কার্যকর হয়ে যাচ্ছে। গ্যাস ও পানির দাম বাড়াতে তারা পাঁয়তারা করছে, শুনানির নামে নাটক করে গ্যাস ও পানির দাম বাড়াবে। এরপর তারা বিদ্যুতের দাম বাড়ানো নিয়ে আসবে। সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস। তাদের আয় বাড়েনি, অথচ মন্ত্রীরা মানুষের জীবন নিয়ে রসিকতা করছেন।
প্রধান বক্তার বক্তব্যে কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন দ্রব্যমূল্য আজ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এমন কোনো পণ্য নেই যার দাম ১০-২০ টাকা বাড়েনি।অবিলম্বে দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি জানাচ্ছি। আর জনগণের দাবি মেনে নিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানাচ্ছি। নচেৎ জনগণ নিয়ে দুর্বার আন্দোলনের কর্মসূচি শুরু করা হবে।

বিক্ষোভ সমাবেশের শুরুতে জেলা বিভিন্ন উপজেলা ও পৌর এবং মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওত করেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রজব আহমদ।

Loading...