ওসমানী হাসপাতালে উচ্ছেদ হলো অবৈধ পার্কিং ও স্ট্যান্ড

সুরমা টাইমস ডেস্ক::

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে হাসপাতাল এলাকায় দীর্ঘদিন ধরে গড়ে তোলা অবৈধ পার্কিং এবং অ্যাম্বুলেন্স স্ট্যান্ড উচ্ছেদ করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই অভিযান শুরু করে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

অভিযান চলে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন।

জানা গেছে, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রবেশপথের ঠিক ডানপাশে দীর্ঘদিন ধরে অবৈধ পার্কিং গড়ে তুলে বিভিন্ন যানবাহন থেকে প্রতিদিন হাজার হাজার টাকা লুটে নিচ্ছিল একটি চক্র।

এছাড়া হাসপাতাল এলাকায় অবৈধ অ্যাম্বুলেন্স স্ট্যান্ড নিত্যদিনকার সমস্যা। হাসপাতালে আসা রোগীদের ভাগীয়ে নিতে চলে এসব অ্যাম্বুলেন্সের সাথে জড়িতদের অপতৎপরতা। মানুষকে জোর খাটিয়ে তাদের এ্যাম্বুলেন্স ভাড়া নিতে বাধ্য করার অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। এমন বাস্তবতায় অবৈধ পার্কিং ও স্ট্যান্ড উচ্ছেদের দাবি ছিল দীর্ঘদিনের।

এসব বিষয় বিবেচনায় এনে সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে অভিযানে নামে জেলা প্রশাসন। অভিযানে বুলডোজার দিয়ে অবৈধ পার্কিং গুড়িয়ে দেওয়া হয়। একইসাথে অবৈধ অ্যাম্বুলেন্স স্ট্যান্ডও উচ্ছেদ করা হয়। এ সময় প্রশাসনের নির্দেশনা না মানায় একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

Loading...