আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বিদায় সংবর্ধনা

আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রেষণে সংযুক্ত সহকারি শিক্ষক সালমা আক্তার মিতা’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেশ কুমার পালের পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওর্য়াড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগড়। আর একজন শিক্ষার্থী যখন সাফল্যের দ্বারপ্রান্তে পৌছে তখনই শিক্ষকরা গৌরবান্বিত হন। একজন শিক্ষকের বিদায় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য আনন্দ বয়ে নিয়ে আসে না। বরং এই শিক্ষকের জন্য সবারই মন কাঁদে। তিনি বলেন, আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালমা আক্তার মিতা অত্র বিদ্যালয়কে স্মরণ করবেন আজীবন। আমি তার সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এস এম শায়েস্তা তালুকদার, স্কুল ম্যানেজিং কমিটির সহ সভাপতি শরীফা খানম, সদস্য শাহনাজ আকলিমা সাথী, আব্দুল করিম শেখ, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, আম্বরখানা কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালমা আক্তার মিতা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অভিভাবক কমিটির সদস্য দিলওয়ার হোসেন শাহীন, শিক্ষক দিলরুবা ইয়াসমিন, মাহবুব আরা পল্লবী, সামিয়া খাতুন, ফাহমিদা মনতাজ, অভিভাবক সাজু বেগম, মো. আলমগীর, সেলিনা, আয়েশা সিদ্দিকা প্রমুখ।

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

Loading...