কাউন্সিলর আজাদ বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টনের ফাইনাল সম্পন্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন ২০২১’ এর গ্র্যান্ড ফাইনাল ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। বুধবার (০৬ অক্টোবর) রাতে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের জিমনেসিয়ামে টুর্নামেন্টের চার ইভেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়।

ফাইনালে পুরুষ দ্বৈতে খালেদ-তানভীর জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হন গত আসরের চ্যাম্পিয়ন এনাম-গৌরব জুটি। মহিলা দ্বৈতে জেরিন-ফাতেমা জুটিকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় উর্মি-রেশমা জুটি। মিশ্র দ্বৈতে খালেদ-উর্মি জুটিকে ২-০ সেটে হারিয়ে জুমার-ফাতেমা জুটি এবং অ্যামেচার দ্বৈতে কাউন্সিলর আজাদ-মুর্শেদ জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হন জাহেদ-পলাশ জুটি।

পুরুষ দ্বৈতে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন এনাম-গৌরব জুটি। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন ঢাকার ওহিদুল-শুভ জুটি। মহিলা দ্বৈতে ম্যান অব দ্যা ফাইনাল উর্মি ও ফাতেমা এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন ফাতেমা ও নাসিমা। মিশ্র দ্বৈতে ম্যান অব দ্যা ফাইনাল জুমার-ফাতেমা ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট জাহি-মাসুদ জুটি নির্বাচিত হন। অ্যামেচার দ্বৈতে ম্যান অব দ্যা ফাইনাল জাহেদ ও মোরশেদ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট শ্রীমঙ্গলের মহসিন ও হাফিজুর জুটি নির্বাচিত হন। টুর্নামেন্টে মহিলা দ্বৈতে বেস্ট টিম অ্যাওয়ার্ড পান মোংলার শাটলার লিখা চাঁদনী।

টুর্নামেন্টের প্রবর্তক, সিসিক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন সিলেট-৩ আসনের সাংসদ হাবিবুর রহমান হাবিব। অধ্যাপক লাহিন আহমদ ও শাটলার দোলা’র উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, জেলা জজকোর্টের বিভাগীয় স্পেশাল পিপি এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সিসিক কাউন্সিলর আবদুল মুহিত জাবেদ, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য এএমএ মিরাজ জাকির, কুচাই জনতা ক্লাবের সভাপতি মাহমুদ হোসেন শাহীন, কাপ্তান কল্যান ট্রাস্টের প্রতিষ্ঠাতা কাপ্তান হোসেন, ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জু, টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক হিরক দে পাপলু, বিশ^নাথের রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু, টিলাগড় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান চঞ্চল, শাপলা সংঘের সভাপতি গোলাম রহমান রাজন, টুর্নামেন্টের থিমসং শিল্পী রানা শেখ, টিলাগড় ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম প্রমুখ।

অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রবর্তক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ টুর্নামেন্টের দেশি-বিদেশি সকল পৃষ্ঠপোষক ও অংশগ্রহণকারী খেলোয়াড় এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, গত ৪ অক্টোবর থেকে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয় তিনদিনব্যাপী ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১’। টুর্নামেন্টে দেশের শীর্ষ র‌্যাংকিংধারী খেলোয়াড়সহ দেশের আড়াই শতাধিক শাটলার অংশ নেন।

 

 

 

— বিজ্ঞপ্তি ।।

Loading...