চেক জালিয়াতি মামলায় প্রতারক দম্পতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ঝিনাইদহ-সংবাদদাতাঃঃ

দৈনিক ভোরের পৃথিবী ও দ্য ডেইলি নিউজ লাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব এস.এম. আবুল খায়ের এর সঙ্গে প্রতারণার অভিযোগে দায়েরকৃত মামলার অপরাধ আমলে নিয়ে প্রতারক দম্পতি মো. মহসীন আলী বকুল এবং মিসেস শামীম আরা হ্যাপীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. মইনুল ইসলাম।

গত ২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার প্রতারক দম্পতি আসামী (১) মো. মহসীন আলী বকুল এবং আসামী (২) মিসেস শামীম আরা হ্যাপীকে ৪০৬/৪২০/৩৪ দ-বিধি অনুযায়ী গ্রেফতারের জন্য ঝিনাইদহ পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। এ বিষয়ে জানার জন্য ঝিনাইদহ পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, গ্রেফতারি পরোয়ানার কপি হাতে পাওয়ার পরেই এ ব্যাপারে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, গ্রেফতারি পরোয়ানা জারিকৃত আসামী (১) মো. মহসীন আলী বকুলের দেশের বাড়ি ঝিনাহদহ জেলার কোটচাঁদপুর উপজেলার পাঁচলিয়া গ্রামে। তার পিতার নাম মরহুম মঈনউদ্দিন আহমেদ। মাতার নাম মালেকা আহমেদ। মামলার অপর আসামী একই গ্রামের মিসেস শামীম আরা হ্যাপী। খোঁজ নিয়ে জানা গেছে, আসামীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে।

এছাড়া ঢাকার বিভিন্ন আদালতে এনআই অ্যাক্টের মামলাসহ একাধিক মামলা চলমান। এখানে বিশেষভাবে উল্লেখযোগ্য যে, অত্র মামলার ২ নং আসামী মিসেস শামীম আরা হ্যাপী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছেন।

Loading...