প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নগরীর শিবগঞ্জস্থ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে ।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার , মহানগর যুবলীগ নেতা সুবেদুর রহমান মুন্না, আমিনুল ইসলাম সোহেল, দেওয়ান মুরাদ, এড. আবুল কাশেম, সুলতান মাহমুদ সাজু, ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, মাসুদ পীর, তোফায়েল আহমেদ তারেক, আজাদুর রহমান চঞ্চল, আফজল হোসেন, আক্তার হোসেন, এস.এস রুমেল, আবিদুর রহমান শিপলু, ইলিয়াস দিনার, সাইদুর রহমান, মঞ্জুর আহমেদ, তজুমুল হক, নাজমুল ইসলাম চৌধুরী, এস.আর শাওন, জাকির আহমদ, টিটু চৌধুরী, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া আহমদ শাকির, রুপম আহমেদ, কামরানুল হক শিপু, কবিরুজ্জামান শিমুল, রুহুল আমিন, রুহেল আহমেদ, এহসানুল করিম মাবরুর, আল মুমিন, রাফিউল করিম মাসুম, শওকত হাসান মানিক, আকিল আহমেদ, আল আমিন আরিয়ান, সারোয়ার হোসেন, আব্দুল কাদির ইমন, রুহল আহমেদ, কাজি সালমানুর রহমান, সাদিকুর রহমান সোহাগ, আবদুল্লাহ জায়েদ সহ প্রমুখ।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে জলবায়ু পরিবর্তনের যে হুমকি সারা বিশ্বে, সে ব্যাপারে সজাগ থেকে সেটা প্রতিরোধ করার জন্য আমরা এই ভূমিকা রাখতে চাই। যাতে নতুন প্রজন্ম একটা সুষ্ঠু পরিবেশে বেড়ে উঠতে পারে। প্রধানমন্ত্রী এই জলবায়ু পরিবর্তনের হুমকির ব্যাপারে সচেতন এবং সজাগ। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে আমরা বিশ্ব দরবারে ভূমিকা রেখে যাচ্ছি।

তিনি আরও বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রীই না, আজ বিশ্ব নেতা হিসেবে তিনি আবির্ভূত হয়েছেন এবং তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন মোকাবিলার জন্য সংকল্পবদ্ধ। বাংলাদেশের যুবসমাজ এই কর্মসূচির দ্বারা অনুপ্রাণিত হবে। যুবসমাজ গাছ লাগাবে; গাছ বাঁচাবে। শুধু গাছ লাগালেই চলবে না, সঠিকভাবে গাছের পরিচর্যা করতে হবে। এই বিষয়ে আমি যুব সমাজকে আহ্বান জানাচ্ছি। রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা জুয়েল মনি সম্মাননা ভূষিত হওয়ায় সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি । রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৫ তম জন্মদিবসে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

 

 

 

— বিজ্ঞপ্তি ।।

Loading...