মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে প্রবাসী বড় ভাই খুন

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার সদর উপজেলাধীন খলিলপুর ইউপি পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই এমদাদুল হকের হাতে বড় ভাই সৌদ্দি প্রবাসী জিয়াউর রহমান খুন হয়েছেন এমনটা জানা যায়। গত শনিবার (২৫শে সেপ্টেম্বর) দিনে আইনপুরে এ ঘটনাটি ঘটে।

হত্যাকারী এমদাদুলের কথা পুলিশ ও স্থানীয়রা জানান, বহুদিন যাবত জায়গাজমি সংক্রান্ত বিষয়াদি নিয়ে নিহত জিয়াউর রহমানের তাদের নিজেদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। সকালে জিয়াউর ঘরের পাশের জমিতে একটি অংশে বীজবপনের জন্য মাটি খুড়তে গেলে জায়গা নিয়ে তার ভাই তাইদুল মিয়ার (৩২) সাথে বাকবিতণ্ডা জড়িয়ে যায়। কিছুক্ষণ বাকবিতণ্ডা হওয়ার পরে তাইদুল চলে যায়।

একপর্যায়ে অপর আরেক ছোট ভাই এমদাদুল হক (২৬) ঘুম থেকে উঠে কিছু না বলে কোন কিছু বুঝে উঠার আগেই একটি কাঠের টুকরো দিয়ে বড় ভাই জিয়াউর রহমানের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়।

তাৎক্ষনিক পরিবারের অন্যান্য লোকজন তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। মামলা পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

Loading...