নারীর প্রতি সহিংসতা পাষন্ড স্বামী কারাগারে তিন জনের জামিন, পলাতক ১

সুরমা টাইমস ডেস্ক::

নারীর প্রতি সহিংসতার অভিযোগে পাষন্ড এক স্বামীকে কারাগেরে প্রেরণ করা হয়েছে। পলাতক রয়েছে ঘটনার নেপথ্যের নায়ক আরেকজন। রোববার (২৬ সেপ্টেম্বর) সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে প্রেরন করেন। জেলে প্রেরিত স্বামী রাজন আহমদ সিলেট মেট্রোপলিটন শাহপরাণ (রহ.) থানাধীন বালুচরের আওলাদ আলীর পুত্র।

জানা গেছে, রাজন আহমদ ও তার পরিবার যৌতুক দাবিতে আয়শা আফছানা নামের এক গৃহবধূকে মারপিট করে ঘর থেকে বের করে দেন। এ ঘটনায় আয়শা আফছানা গত ৩০ আগস্ট সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে রাজন ও তার সহযোগীরা।

গত ২০ সেপ্টেম্বর আয়শা আফছানা জিডির তদন্তকাজে কোতোয়ালি থানায় যাওয়ার পথে সুমরা মার্কেটের সামনে পেয়ে রাজন ও তার বন্ধু আরিয়ান আহমদ সহ ৫/৬ জন গতিরোধ করে তাকে মারপিট করে মোবাইল ফোন ও টাকা কড়ি ছিনিয়ে নেয়।

এ ঘটনায় আয়শা আফছানা বাদী হয়ে ২১ সেপ্টেম্বর সিলেট কোতোয়ালি থানায় রাজন ও আরিয়ানসহ ৫জনকে এজাহারভুক্ত করে একটি মামলা করেন। মামলার আসামীরা হচ্ছে নগরের বালুচরের রাজন, রাজনের পিতা আওলাদ আলী, ভাই মোহন আহমদ,মোকামেরগুলের আরিয়ান আহমদ রাজন, জাকির হোসেন সুমন।

মামলার পর রাজনসহ কয়েক আসামী রোববার আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত রাজনের জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। তবে ঘটনার নেপথ্যের নায়ক আরিয়ান হাজির না হয়ে পলাতক রয়েছে এবং মামলার বাদী আয়শা আফছানা ও তার একমাত্র মেয়েকে অপহরণ ধর্ষণ গুম ও হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আদালতের সেরেস্তা আসামী রাজনকে জেলে প্রেরনের সত্যতা নিশ্চিত করেছেন।

Loading...