কোম্পানীগঞ্জ ৬নং দক্ষিণ রণিখাই ইউপি নির্বাচনে পূর্ণাছগাম রাজএর মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃঃ
কোম্পানিগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সমনে রেখে সম্ভাব্য প্রার্থীর মো: সাইফুল ইসলাম কে নিয়ে বৃহত্তর পূর্ণাছগাম রাজ এর পক্ষ থেকে উঠান বৈঠক করা হয়েছে। চেয়ারম্যান প্রার্থী মো: সাইফুল ইসলাম কে বৃহত্তর পূর্ণাছগাম রাজ বসে মনোনীত করা হয়েছে।
গতকাল ২৫শে সেপ্টেম্বর২০২১ইং শনিবার বিকেল বাজার সংলগ্ন মাঠে পূর্ণাছগাম রাজের মুরুব্বিয়ান ও যুবসমাজ ব্যক্তিবর্গরা সকলে বসে ইউপি নির্বাচনে জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে মো: সাইফুল ইসলাম কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেন।
এসময় উপস্থিতি জনতা ও এলাকার যুব সমাজ এলাকার অনেক সমস্যা তোলে ধরেন। চেয়ারম্যান পদপ্রার্থী মো: সাইফুল ইসলাম বলেন এলাকার মুরুব্বি ও যুব সমাজের দোয়া থাকলে জয় অবশ্যই হবে।
তিনি আরও বলেন যত দ্রুত সম্ভব সমস্যা সমাধানের চেষ্টা করব। এসময় মাঠের মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী মো: সাইফুল ইসলাম কে নিয়ে যুব সমাজ আনন্দ মেতে উঠে। চেয়ারম্যান পদপ্রার্থী মো: সাইফুল ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নের পূর্ণাছগাম মো তজি মিয়া ছেলে, কোম্পানিগঞ্জের উপজেলা সাবেক চেয়ারম্যান মরহুম এম তৈয়বুর রহমানের ভাতিজা, সমাজ সেবক, শিক্ষা অনুরাগী,যুব সমাজের আইকন মো: সাইফুল ইসলাম কে বৃহত্তর পূর্ণাছগাম রাজ উঠান বৈঠকে বসে জনগণের মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা করেন এলাকা রাজের মুরুব্বিয়ান ব্যক্তিবর্গ।
Loading...