https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

শিল্পপতি হাজী আফতাব মিয়ার জানাযা শুক্রবার

সুরমা টাইমস ডেস্ক::

রিফাত এন্ড কোম্পানির চেয়ারম্যান, সাগরদিঘীরপাড় জামে মসজিদের মোতাওয়াল্লি সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী হাজী আফতাব মিয়ার জানাযার নামাজ আগামীকাল শুক্রবার বাদ আসর হযরত শাহজালাল (রাহ.) দরগাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযার নামাজ শেষে মরদেহ দরগাহ গোরস্তানে দাফন করা হবে।

এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের ছেলে দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি নজরুল শিল্পপতি নজরুল ইসলাম বাবুল।
তিনি বুধবার রাতে জানান, তার পিতার মরদেহ বৃহস্পতিবার সকালে মুম্বাই থেকে বিমানযোগে কলকাতা হয়ে বিকেলে আগরতলায় পৌঁছুবে। বিমানবন্দর থেকে মরদেহ অ্যাম্বুলেন্সযোগে আখাউড়া-আগরতলা স্থলবন্দরে বিকেল আনুমানিক ৪টায় আনা হবে। পরে সেখান থেকে স্বজনরা মরদেহ গ্রহণ করে সড়কপথে রাত ৯টার দিকে সাগরদিঘীরপাড়ের ৫০/৫১ নং বাসায় পৌঁছুবেন। শুক্রবার বাদ আসর দরগাহ মসজিদে জানাযার নামাজ শেষে দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত, গত সোমবার দিনগত রাত ২টা ৩০মিনিটে (বাংলাদেশ সময়) ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৭)। তিনি স্ত্রী, ছেলে, মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জেলা পরিষদ চেয়ারম্যানের শোক :
শিল্পপতি হাজী আফতাব মিয়ার মৃত্যুতে সিলেটের বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ, সুধীজন শোক জানিয়েছেন। বুধবার রাতে এক শোকবার্তায় শোক ও সমবেদনা জ্ঞাপন করেন সিলেট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবেদিন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন।

Loading...