মাধবপুরে গাঁজা পাচারকালে পুলিশ সদস্যসহ ২ জন গ্রেফতার

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে এক পুলিশ সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট ) বিকেলে গ্রেপ্তারকৃতদের হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন। ঘটনা তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হল মাধবপুর থানার পুলিশ কনস্টবল মনির হোসেন (কং.নং ১৩১১, বিপি নং ৯৯১৮২০৬৫১৯) ও উপজেলার উত্তর বেজুড়া গ্রামের রঙ্গু মিয়ার ছেলে শাকিল মিয়া (২৮)।

এ ঘটনায় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস.আই) রতন লাল দেব বাদী হয়ে মঙ্গলবার থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।

মাধবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে সীমান্তবর্তী মনতলা এলাকা থেকে একটি মোটরসাইকেল যোগে মনির হোসেন ও তার বন্ধু শাকিলকে নিয়ে মাধবপুর দিকে আসছিল। এসময় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক রতন লাল দেবের নেতৃত্বে টহল দায়িত্বে থাকা একদল পুলিশ উল্লেখিত এলাকায় গতিরোধ করে তল্লাশি চালিয়ে তাদের হেফাজত থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। পরে পুলিশ কনস্টবল মনির হোসেন ও শাকিলকে গাঁজাসহ মাধবপুর থানায় সোপর্দ করে।

এ ঘটনায় এস আই রতন লাল দেব বাদী হয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পুলিশ কনস্টবল মনির হোসেন ও শাকিল মিয়াকে মঙ্গলবার বিকেলে আদালতে পাঠায়।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হবিগঞ্জ পুলিশ সুপার মুরাদ আলীর নির্দেশে পুলিশ কনস্টবলসহ শাকিলের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মাহমুদুল হাসানকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Loading...