মৌলভীবাজারে সিএনজি চালকদের মানববন্ধনে পুলিশের সাথে সংঘর্ষ

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজারে পুলিশের সাথে সিএনজি চালকদের হাতাহাতি ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় এক ঘণ্টা শহরের কোর্ট রোড অ ঘরবরোধ করে রাখে শ্রমিকরা। মঙ্গলবার (৩১ আগস্ট) মৌলভীবাজার পৌরসভার সামনে সিএনজি চালক হোসেন আহমদকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা অটোটেম্পো, অটোরিকশা, মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকরা অংশগ্রহণ করে মানববন্ধন কর্মসূচি পালিত করছিলেন। এসময় পুলিশ ও শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হট্টগোল ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। তৎক্ষণাত মৌলভীবাজার পৌর মেয়র মো.ফজলুর রহমান ঘটনাস্থলে এসে সিএনজি চালক হোসেন আহমদ হত্যার সুষ্ঠু বিচার হবে বলে এমন আশ্বাস প্রদান করেন।

পরে সড়ক অবরোধ তুলে নেন সিএনজি শ্রমিকরা। অবরোধে অংশ নেয়া ওয়াপদা, আব্দুল্লাহপুর, বুদ্ধিমন্তপুর সিএনজি স্ট্যান্ড ম্যানেজাররা বলেন, আজ আমরা মানববন্ধন করেছি। আমাদের সহকর্মী হত্যার বিচার চেয়েছি। মেয়রের কথায় আমরা সান্ত্বনা পেয়েছি তাই অবরোধ প্রত্যাহার করেছি। আমাদের সব শ্রমিক চলে গেছে ।

এদিকে অবরোধের কারণে রাস্তার উভয় পাশে কয়েকশত যানবাহন আটকা পড়ে। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ জনগণ।

উল্লখ্য, গত শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার বাউরঘড়িয়া গ্ৰাম থেকে নিখোঁজ হওয়ার চারদিন পর সিএনজি চালক হোসেন আহমদ (২৪) লাশটি উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ সুপরিকল্পিত করে হত্যা করা হয়েছে।

Loading...