কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে সালমা বেগম (৬০) নামে এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৩১ আগষ্ট) সকালে উপজেলার ফুলবাড়ি চা বাগানে এ ঘটনা ঘটে। সালমা বেগম ওই মৃত জলিল মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, সদর ইউপি ফুলবাড়ি পূর্ব পাড়া শ্রমিক লাইনে নিজ বসত ঘরে বৃদ্ধা সালমা বেগম তার ঘরের চালার সাথে গলায় দড়ি পেছিয়ে আত্মহত্যা করেছেন।

তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন। তা কেউ বলতে পারেনি। স্থানীয় মহিলা ইউপি সদস্য কবিতা কর জানান, দুপুরের দিকে মেয়ে আরিফুন আক্তার চিৎকার শুনে এলাকাবাসী গিয়ে দেখেন তার মা সালমা বেগম নিজ ঘরের চালার দড়ি দিয়ে ঝুলতে দেখে কমলগঞ্জ থানাকে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত সালমা বেগমের মেয়ে আরিফুন আক্তার বলেন, মঙ্গলবার দুপুরে সিলেট মাজার জিয়ারত করতে যাওয়ার কথা ছিল। দুপুরে মাকে ডাক দিয়ে কোন সাড়া না পেয়ে ঘরে ঢুকে দেখেন, মা ঘরের চালার সাথে ঝুলছেন।

তবে তার মা কি কারণে আত্মহত্যা করেছেন তিনি বলতে পারছেন না। কমলগঞ্জ থানার ওসি তদন্ত সোহেল রানা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading...