বাংলাদেশ আর বাঙালীর অস্তিত্ব জুড়ে মিশে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান– ডা. আরমান আহমদ শিপলু

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী ও বাংলাদেশের অস্তিত্ব জুড়ে মিশে রয়েছেন।

বঙ্গবন্ধু আর বাংলাদেশ একই সূতে গাঁথা। তিনি একটি সুখী, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। তাঁর এই স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা জননেত্রী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ অসাম্প্রদায়িক ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলার মানুষ আজ ঐক্যবদ্ধ।

তিনি মঙ্গলবার (৩১ আগস্ট) অশ্রæঝরা শোকাবহ আগস্ট উপলক্ষে নগরীর দাড়িয়াপাড়াস্থ রসময় মেমোরিয়েল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বøাড ডোনেশন লিংক সিলেটের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বøাড ডোনেশন লিংক সিলেটের সভাপতি এম আর আই টুটুল গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিটন মোদকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রসময় মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল আলম রফিক, সিনিয়র শিক্ষক আ ক ম আব্দুজ জাহির, সহকারি শিক্ষক কাজী মুহিবুর রহমান সুমন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বøাড ডোনেশন লিংক সিলেটের সাংগঠনিক সম্পাদক তপন রয়, সহ-সাংগঠনিক প্রনয় কান্তি দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, অর্থ সম্পাদক রেনু সরকার, সদস্য রুবেল পুরুকায়স্থ, মহামিন হোসেন, সাহদাত সাহির প্রমুখ।

 

 

 

 

 

বিজ্ঞপ্তি।।

Loading...