https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

মৌলভীবাজারে হাসপাতালগুলোতে ১০০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ও অন্যান্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অক্সিজেনের চাহিদা মেটাতে ১০০টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে ঢাকাস্থ মৌলভীবাজার সমিতি।

গত শুক্রবার (৬ আগস্ট) ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির নেতৃবৃন্দ অক্সিজেন সিলিন্ডার এবং অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ মৌলভীবাজার সমিতির সভাপতি ডা. মোস্তাক আহমেদ, মৌলভীবাজার জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালালউদ্দিন মুর্শেদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা সমিতির ডা. আহাদ আহমদ,

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক বিনেন্দু ভৌমিক, আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমদ ফয়সাল জামান, দি রয়েল প্রা: হসপিটাল এর ম্যানেজিং ডিরেক্টর ফাহাদ এ আলমসহ ঢাকাস্থ মৌলভীবাজার সমিতি’র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ঢাকাস্থ মৌলভীবাজার সমিতি করোনাকালীন সময় সহ বিভিন্ন সময়ে মৌলভীবাজারের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল এবং উপজেলা হাসপাতালগুলোর জন্য অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে আসছে।

Loading...