বিশিষ্ট ব্যবসায়ী লিপনের মৃত্যুতে খন্দকার মুক্তাদিরের শোক

বিশিষ্ট ব্যবসায়ী সিলেট নগরীর বারুতখানা নিবাসী গাহাম এন্ড কোম্পানীর অন্যতম পরিচালক, নুরজাহান ট্রেড সেন্টার এর স্বত্ত্বাধিকারি, বন্দরবাজার জেল রোড ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি এ কে এম সাইফুদ্দিন লিপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

বৃহস্পতিবার (২৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন, সাইফুদ্দিন লিপন একজন বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে খ্যাত। তাঁর মৃত্যুতে আমরা মর্মাহত। সিলেটের গোটা ব্যবসায়ী সমাজে আজ শোকের মাতম চলছে।

সাইফুদ্দিন লিপনের চলে যাওয়ায় যে শূণ্যতা সৃষ্টি হয়েছে। তা কখনো পূরণ হবার নয়। পাশাপাশি তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। পরম করুনাময় আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।- আমিন

উল্লেখ্য, এ কে এম সাইফুদ্দিন লিপন বৃহস্পতিবার বিকেল ৫টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নর্থ ইষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

 

 

 

বিজ্ঞপ্তি

Loading...