বিশ্বনাথ বিএনপি নেতা আবুল কালাম কচির এর মৃত্যুতে এম আসকির আলী’র শোক

বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, বিশ্বনাথ থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং বিশ্বনাথ থানা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম কচির এর মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন সাবেক ছাত্রনেতা, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা এবং সিলেট জেলা বিএনপি’র সাবেক নেতা এম আসকির আলী ।

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী পরিবারের পক্ষ থেকে গণমাধ্যম এবং সামাজিক মাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি উল্লেখ করেন যে, জনাব আবুল কালাম কচির সাহেব ছিলেন একজন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক এবং ক্রীড়া অনুরাগী । তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার পরিবার-পরিজন আত্মীয়-স্বজন দের মত তদ্রুপ আমরা ও সমব্যথিত তার এই চলে যাওয়াতে।

বিশ্বনাথের রাজনৈতিক, সামাজিক ক্ষেত্রে এবং ক্রীড়াঙ্গনে তার সক্রিয় ভূমিকা এবং অবদান অনস্বীকার্য । একজন সজ্জন, সৃজনশীল মানুষ আবুল কালাম কচির এর এই চলে যাওয়াটা অত্যন্ত পরিতাপ এবং বেদনার । শোক জানাবার শব্দ কিংবা ভাষা আমার কাছে নেই ।

শুধু মহান পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি এবং দোয়া থাকবে আমাদের প্রিয় আবুল কালাম কচির ভাইয়ের জন্য যেন, সর্বশক্তিমান বিধাতা, মরহুম আবুল কালাম কচির কে জান্নাতুল ফেরদৌস নসিব দান করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত নসিব করেন ।

আবুল কালাম কচির এর এই প্রয়াণে বিএনপি যেমন একজন দক্ষ সংগঠক কে হারালো, ঠিক তেমনি বিশ্বনাথবাসী একজন বিশিষ্ট রাজনীতিবিদ সমাজসেবক এবং ক্রীড়া অনুরাগী কে হারালো যা কিনা বিশ্বনাথ বাসীর জন্য এক অপূরণীয় ক্ষতি হয়ে থাকবে ।

আবুল কালাম কচির সাহেব ব্যক্তিগত জীবনে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী সাহেবের অত্যন্ত ঘনিষ্ঠ জন ছিলেন ।

সকলের কাছে জনাব আবুল কালাম কচির সাহেবের জন্য দোয়ার অনুরোধ রইল যেন আল্লাহ রাব্বুল আলামিন তার সমস্ত ভালো কাজ গুলোকে কবুল করে নেন এবং তাকে জান্নাতের সুশীতল স্থানে আশ্রয় দিয়া বাধিত করেন । পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি । মহান সৃষ্টিকর্তা যেন তাদেরকে এই শোক সইবার শক্তি দান করেন এবং ধৈর্য ধারণের তৌফিক দেন । আমিন…..

 

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

Loading...