এবার রাজের পর্ন জগতে ফ্লোরার নাম!

সুরমা টাইমস ডেস্ক::

ভারতীয় অভিনেত্রী ফ্লোরা সাইনি। যিনি সম্প্রতি ‘স্ত্রী’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এবার তাঁর নাম জড়াল পর্নকাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার ঘটনায়।

হোয়াটস অ্যাপ চ্যাট থেকে উদ্ধার হয়েছে ফ্লোরার নাম। জানা গেছে, রাজ কুন্দ্রা এবং তার সঙ্গী উমেশ কামাত তাঁদের অ্যাপে আসন্ন একটি গানের ভিডিওর জন্য ফ্লোরাকে কাস্ট করার কথা ভেবেছিলেন।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নকাণ্ডে গত ১৯ জুলাই রাতে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। গত ২৩ জুলাই এসপ্ল্যানেড আদালতে পেশ করা হয়েছিল রাজ কুন্দ্রাকে।

এরপর ২৭ জুলাই পর্যন্ত তাঁর পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়েছে। তিনি ‘হটশটস’ (Hotshots) নামে একটি অ্যাপের মাধ্যমে অশ্লীল ভিডিয়ো তৈরি এবং স্ট্রিমিংয়ের সঙ্গে জড়িত বলে অভিযোগ।

পর্নকাণ্ডে রাজের চ্যাটের মাধ্যমে ফ্লোরার যে নাম ফাঁস হয়েছে সেই বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিনেত্রী নিজেই। ফ্লোরার কথায়, নামের উল্লেখ রয়েছে মানে কখনই এটা নয় রাজের সঙ্গে তিনি দেখা করেছেন।

এমনি রাজের অ্যাপের প্রকল্পের জন্য প্রস্তাবও পেয়েছিলেন। হটশটসের থেকে প্রস্তাব পেলেও সেটাকে তিনি নাকচ করেছিলেন।

ভারতীয় এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ফ্লোরা জানিয়েছেন, ‘রাজ কুন্দ্রাদের সঙ্গে আমার কোনও রকম যোগাযোগ নেই। আমি যদি চুপ করে থাকতাম, লোকেরা ধারণা হতো আমার কাছে কিছু লুকানোর আছে।

দু’জন লোক যদি চ্যাটে আমার নাম নিয়ে আলোচনা করেন তার অর্থ এই নয় আমি সেই বিষয় অবগত বা যা আলোচনা হচ্ছে তার সঙ্গে জড়িত। আমি নিশ্চিত অন্যান্যদের নামও উল্লেখ করা হয়েছিল, সম্ভবত এমন অভিনেত্রীদের যারা বোল্ড দৃশ্য করেন।

তিনি বলেন, তবে যেহেতু আমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নয়, তাই অনায়াসে আমাকে জিজ্ঞেসা না করে নাম টানাটা ঠিক মনে হয়েছে। এরা কি পর্নকাণ্ডে কোনও মহিলার নাম টেনে নিয়ে যাওয়ার গুরুতর বিষয়টি বুঝতে পারে?’

 

 

 

 

 

সূত্রঃঃ কালেরকন্ঠ ।।

Loading...