স্পেনে আওয়ামীলীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কবির আল মাহমুদ, স্পেন থেকে:

ঈদ আনন্দ উপভোগ করতে স্পেনের মাদ্রিদে প্রবাসী নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজন করেছে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গঠিত বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখা।

প্রবাসী বাংলাদেশীদের মধ্যে সৌহার্দ্য, ভ্রাতৃত্ব ও ঈদ আনন্দ ছড়িয়ে দিতে স্পেন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল সাফার সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা একেএম জহিরুল ইসলাম।

সংগঠনের সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদারের সঞ্চালনায় গত ২১ জুলাই মাদ্রিদে লাভাপিয়েছ কেন্দ্রিক স্থানীয় একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রবাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের ঢালি, ফয়জুর রহমান বড় ভাই, সৈয়দ মনির হোসেন, লালু চৌধুরী, আহমেদ আসাদুর রহমান সাদ, দুলাল সরকার, শফিকুল ইসলাম।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মুক্তিযুদ্ধা সন্তান আবদুল আজিজ, কালাম সরকার, যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগ, সোহেল মিয়া, শামসু মিয়া, সাহফতউল্লা,আবদুল গফুর প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর পরিবারের নিহত সদস্য ও সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে-বিদেশে নিহত দলের নেতাকর্মীদের  স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
সভায় সংগঠনের পরিধি বাড়ানোর লক্ষ্যে নতুন সদস্য যোগদানের ব্যাপারে সবাইকে অনুরোধ জানানো হয়। তবে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নয় এবং ক্ষমতার লোভে যোগ দিতে ইচ্ছুক হাইব্রিড বা কাউয়াদের সংগঠনে যোগদানের ব্যাপারে কঠোরভাবে নিরুৎসাহিত করা হয়।

এছাড়াও সাংগঠনিক একাধিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

সভাপতির বক্তব্যে মোঃ দুলাল সাফা সবাইকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়ে স্পেন আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনে সবার সহযোগিতা কামনা করেন।

এসময় তিনি বাংলাদেশের উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেন। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসে আওয়ামী লীগের কর্মকাণ্ড চালানোর জন্য অনুরোধ জানান।

Loading...