পর্নোগ্রাফি মামলায় শিল্পাকে জিজ্ঞাসাবাদ, বাড়িতে তল্লাশি

সুরমা টাইমস ডেস্ক::

পর্নোগ্রাফি মামলায় এবার তল্লাশি চালাতে শিল্পা শেঠির বাড়িতে পৌঁছলো মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। জানা যাচ্ছে, এই মামলায় শিল্পা ও রাজের জুহুর বাড়িতে তল্লাশি চালাবেন তদন্তকারী কর্মকর্তারা।

এদিকে শুক্রবারই শোনা গিয়েছিল পর্ন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকে ক্রাইম ব্রাঞ্চের তরফে তলব করা হতে পারে। জানা যাচ্ছে, শিল্পা শেঠি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদে ছিলেন, তবে ২০২০ সালে তিনি সেই পদ থেকে সরে যান।

তবে শুধু শিল্পাই নন, রাজের কোম্পানির সমস্ত ডিরেক্টরকেই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে এবং তাদের বয়ান রেকর্ড করা হবে বলে জানা যাচ্ছে।

ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা জানান, পর্নোগ্রাফি মামলায় ইতিমধ্যেই রাজ কুন্দ্রার কোম্পানির আইটি প্রধান ও হিসাব রক্ষকের বয়ান রেকর্ড করা হয়েছে।

জানা যাচ্ছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর ছাড়াও শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার জেএল স্ট্রিম অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের ওই কর্মকর্তা জানিয়েছেন, ‘’আমাদের তদন্তে জেএল স্ট্রিম অ্যাপের ভূমিকাও সামনে এসেছে। সম্প্রতি আমরা রাজের দুই সংস্থার অফিসে অভিযান চালিয়েছি। বেশ কয়েকটি অপরাধমূলক প্রমাণ উদ্ধার করা হয়েছে।’

জানা গেছে কয়েক মাস আগে এই জে এল স্ট্রিম অ্যাপের প্রচারও চালিয়েছেন শিল্পা। সে জন্য একটি ভিডিও শুট করেন তিনি।

এদিকে শুক্রবারই এই মামলায় রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ ২৩ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছে আদালত।

Loading...