নবীগঞ্জে ঈদের একদিন আগে ফিসারীর ঘরের তীরের সাথে জাহাঙ্গীরের ঝুলন্ত লাশ উদ্ধার

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ,হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গুঙ্গিয়াজুড়ি হাওড়ে সাবেক এমপির মৎস্য ফিশারীতে জাহাঙ্গীর মিয়া ( ৩৫ ) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।
আজ ২০ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার বাউসা ইউনিয়নের গুঙ্গিয়াজুড়ি হাওড়ে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুর মালিকানাধীন ফিশারীর উপর অবস্থিত একটি ঘর থেকে লাশ উদ্ধার করা হয় ।
জাহাঙ্গীর মিয়া ননবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের মতিন মিয়ার ছেলে । সে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুর মালিকানাধীন ফিশারীর পাহারাদার হিসেবে কর্মরত ছিল ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , হবিগঞ্জ -১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরীর বাবুর মালিকানাধীন মৎস্য ফিশারী উপজেলার বাউসা ইউনিয়নের গুঙ্গিয়াজুড়ি হাওড়ে অবস্থিত ।
দীর্ঘদিন ধরে ওই ফিশারীর পাহাড়াদার হিসেবে কর্মরত ছিলেন জাহাঙ্গীর মিয়া । পাহারাদার জাহাঙ্গীর ফিশারীর পাড়ে একটি ঘরে বসবাস করতাে ।
আজ ২০ জুলাই মঙ্গলবার ২ বিকেলে বসত ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় জাহাঙ্গীরের দেহ দেখেন পান স্থানীয় লােকজন । পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মােহাম্মদ ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ।
তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ – বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খায়ের ।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসি  মােহাম্মদ ডালিম আহমেদ বলেন , বসত ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়েছে । এ বিষয়ে আপাতত কিছু বলা যাচ্ছেনা আমরা কাজ করছি , ছুরতহাল রিপাের্ট ও ময়না তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে ।
Loading...