শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় মা ও ছেলের মৃত্যু, আহত ৩জন

তুষার দেব, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ _

ঈদের কেনাকাটা করতে গত রোববার শহরে আসেন আকলিমা বেগম (৩০) ও তার দুই বছরের শিশু সন্তান মোজাহিদ। মা ছেলে গ্রাম থেকে শহরে এসে ঈদের কেনাকাটা করে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন আকলিমা-মোজাহিদসহ আহতদেরকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে। কর্তব্যরত চিকিৎসক একজনকে ভর্তি করিয়ে অন্যদের পাঠিয়ে দেন মৌলভীবাজার সদর হাসপাতালে।

সেখানে নেয়ার পর শিশু মোজাহিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রেফার্ড করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার সন্ধ্যায় শিশু মোজাহিদের মৃত্যু হয়। এর কিছুক্ষণ পরই মৌলভীবাজারের সদর হাসপাতালে শিশুটির মা আকলিমা বেগমও মারা যান।

আকলিমা মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আশ্রিদ্রোন ইউনিয়নের ভূজপুর গ্রামের হোসেন মিয়ার স্ত্রী। কেনাকাটা শেষে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে শহরতলীর শাহাজীবাজার এলাকায় বিপরীত দিকে থেকে আসা তেলবাহী ট্যাংক লরির সংঘর্ষে সিএনজির পাঁচ যাত্রী আহত হয়।

এর মধ্যে উদনারপারের নুরুজ মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৪০), সাতগাঁও এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল হাই (২৭) গুরুতর আহত হন। আর মতিগঞ্জের জিলাদপুর গ্রামের ইছাক মিয়ার ছেলে মো: কামাল মিয়াকে (৪০) শ্রীমঙ্গলেই চিকিৎসা দেয়া হয়। কামাল মিয়া নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

Loading...