নওগাঁর মান্দায় অস্ত্র ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দায় ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান এবং ৬ রাউন্ড গুলিসহ মিজান শেখ (২২) নামে এক অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীকে আটক র‌্যাব-৫। সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৮টায় উপজেলার কিত্তলী গ্রামস্থ জ্যোতি কোল্ড স্টোরেজের পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মিজান চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। র‌্যাব-৫ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,

সোমবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টার উপজেলার কিত্তলী গ্রামস্থ জ্যোতি কোল্ড স্টোরেজের পাশে কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে মিজানকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে বিদেশী পিস্তল ১টি, ম্যাগাজিন ১টি, গুলি ৬টি,ওয়ান শুটারগান ১টিসহ উদ্ধার করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় না, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল মিজান। এছাড়াও সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় মান্দা থানায় মামলা রুজু করা হয়েছে।

Loading...