নওগাঁয় পুকুর থেকে মোয়াজ্জিনের মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় হাত বাঁধা অবস্থায় পুকুর থেকে কুদ্দুস হোসেন (৫২) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চকচাঁপাই এলাকার মেসার্স সীমানা ব্রিকস নামের একটি ইটভাটার পাশের একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কুদ্দুস চকচাঁপাই গ্রামের মৃত মজি মন্ডলের ছেলে। পেশায় কুদ্দুস হোসেন স্থানীয় মসজিদের মোয়াজ্জিনের দ্বায়িত্বে ছিলেন। নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়।

রাতে বাড়ি না ফেরায় স্বজনেরা তাঁকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধ্যান পাননি। সকালে সীমানা ব্রিকস ইটভাটায় কাজ করতে আসা শ্রমিকেরা ইটভাটার পাশে অবস্থিত পুকুরে লাশ ভাসতে দেখে স্বজনদের খোঁজ দেন।

তারা গিয়ে মরদেহটি শনাক্ত করেন। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নিহত ওই ব্যক্তির লাশটি হাত মোড়া (শরীরে পেছনে বাঁধা) অবস্থায় পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

পরে খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি উদ্ধার করেময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, মরদেহের ডান পাশের চোখে পাশে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে মারধর করে হাত বেঁধে তাঁর লাশটি পুকুরে ফেলে দেয়। হত্যাকারীদের শনাক্ত করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Loading...