কমলগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউপি মদনমোহনপুর চা বাগানের রিকিয়াশন পাড়ায় ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার পর থেকে মামলায় অভিযুক্ত প্রধান আসামি পলাতক রয়েছে। নির্যাতিতা শিশুটির মা ও বাবা জানান, গত শুক্রবার (২জুলাই) সকালে মেয়ে (৪) ও ছেলেকে (৮) ঘরে রেখে বাগানে কাজে চলে যান তারা।

কাজ শেষে সন্ধ্যায় ঘরে ফিরলে রাতে ছেলে (৮) জানায়, দুপুরে মাধবপুর চা-বাগানের মোহনলাল ভর (৩৫) বোনকে নষ্ট করার চেষ্টা করেছে। এ খবর পেয়ে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সদস্য সাবিদ আলিসহ কমলগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক পবিত্র শেখর দাশ ও মহাদেব বাছাড় ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় গত শুক্রবার(২জুলাই) রাতে শিশুর মা বাদী হয়ে মাধবপুর চা বাগানের মৃত সিতারাম ভরের ছেলে মোহনলাল ভরকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকে মোহনলাল ভর এলাকা থেকে পালিয়ে গেছে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) ইয়ারদৌস হাসান ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে আসামি পালিয়েছে। তবে আসামিকে গ্রেপ্তার করার জন্য পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।

Loading...