নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন’র দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা

সিলেটের সম্পূর্ণ অরাজনৈতিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন’র ২০২১-২০২৩ খ্রিস্টাব্দের দ্বি-বার্ষিক কমিটির নাম ঘোষণা করা হয়। শুক্রবার (১৮ই জুন) বিকাল ৩ টায় হযরত শাহজালাল (রহ.) উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কমিটির নাম ঘোষণা ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।
আনুষ্ঠানিকভাবে কমিটির নাম ঘোষণা করেন নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো রমজান আহমদ সাকিল। প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ রাসেলকে সভাপতি, মো রমজান আহমদ সাকিল সাধারণ সম্পাদক, মো ইমাজ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন’র কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রহিমা আক্তার আঁখি, সহ-সাধারণ সম্পাদক মো ছায়েদ আলী, সৈয়দ ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সাবুর আকমল, অর্থ সম্পাদক মো ওয়ারিছ আলী, সহ-অর্থ সম্পাদক তারমিনা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হাসান সজীব, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আহমদ, দপ্তর সম্পাদক ইব্রাহিম আদনান মাহি, মহিলা সম্পাদক তানজিনা ইসলাম মিতা, সহ-মহিলা সম্পাদক মোছা আনিকা লস্কর, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক করিম মুন্না, সমাজসেবা সম্পাদক রিপন আহমেদ, সহ-সমাজসেবা সম্পাদক জামিনুল হক, তথ্য ও যোগাযোগ সম্পাদক মুজাম্মেল আহমদ নবি, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক জুয়েল আহমদ, নির্বাহী সদস্য মাহবুবুর রহমান হৃদয়, তাহমিনা ইসলাম রিতা, ফাহিমা আক্তার রিতা প্রমুখ।

 

 

— বিজ্ঞপ্তি ।।

Loading...