মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ৬০ পিস ইয়াবা ও গাঁজাসহ ২ যুবক আটক

মৌলভীবাজার প্রতিনিধিঃঃ

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ বদিউজ্জামান এর নির্দেশনায় এসআই রকি বড়ুয়া,এসআই সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গত (১১জুন)রোজ শুক্রবার ১১ ঘটিকার সময় মৌলভীবাজার সদর মডেল থানাধীন শাহ্ মোস্তফা রোডস্থ দরগা মহল্লার বক্স ফার্মেসী এন্ড ডক্টর চেম্বার এর সামনে থেকে ১ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তির শরীর তল্লাসি করে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে মোঃ স্বপন মিয়া (৩৫)। দরগা মহল্লা মৃত শফিক মিয়ার ছেলে মোঃ স্বপন মিয়া। অপরদিকে আরেক অভিযান পরিচালনা করিয়া মৌলভীবাজার সদর শাহ মোস্তফা মেইন ফটকের সামনে তথ্য অনুযায়ী অভিযানে আরেক যুবককে আটক করে যুবক ২৫০ গ্রাম গাঁজা সহ শাহ মোস্তফা দরগা মেইন ফটকের সামনে হতে হাতে নাতে শরীফ আহমেদ লারুজ নামে ব্যাক্তিকে ২৫০ গ্রাম গাঁজা সহ আটক করেন। মৌলভীবাজার গোয়েন্দা পুলিশ আটকের পর ডিবি অফিসে নিয়ে যান। আসামী মোঃ স্বপন মিয়ার ও শরীফ আহমেদ লারুজ এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলেছে।

এর সত্যতা নিশ্চিত করতে অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আসামী র্দীঘ দিন থেকে আমাদের চোখে ফাঁকি দিয়ে মাদকের সঙ্গে জরিয়ে ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে নিকটস্থ থানায় সোপর্দ করা হবে বলে নিশ্চিত করেন। উল্লেখ্য মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত রাখতে ডিবি টিমের অভিযান অব্যাহত আছে এবং আগামীতে চলমান থাকবে।

Loading...