শ্রীমঙ্গলে গৃহবধূর রহস্যময় মৃত্যু

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃঃ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার পৌর এলাকার শান্তিবাগ আবাসিক এলাকায় এক গৃহবধূর রহস্যময় মৃত্যুর ঘটনা ঘটে। গৃহবধূ ঝুমা বেগম(২০) সোহাগ মিয়ার স্ত্রী বলে জানা যায়।

পুলিশের ধারনা ঝুমা বেগমকে হত্যা করা হতে পারে। স্থানীয়রা জানান, গত রাতে (১১জুন) স্বামী স্ত্রীর মধ্যে কলহের ঘটনা ঘটেছিল। সকালে ঝুমা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে সোহাগ মিয়া প্রতিবেশীদের জানান।

গতকাল রোজ শনিবার(১২জুন) সকাল ৯টার দিকে ঝুমাকে নিয়ে তার স্বামী সোহাগ মিয়া শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিন ঘন্টা পূর্বে ঝুমার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।মৃত ঝুমার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে যোগাযোগ করি ৫০ শষ্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও সাজ্জাদুর চৌধুরী বলেন আমাদের এখানে আসার পূর্বে মারা যায় এবং মৃতের শরীরে দাগের চিহ্নের বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক বলেন,ঝুমা বেগমের লাশ উদ্ধার করে, মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের স্বামী সোহাগ মিয়া, ভাই এবাদুর ও পিতা জিয়াউর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত ও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...