বর্তমান সরকারের হাত ধরে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে: চেয়ারম্যান হিরন মিয়া

৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে মানুষের কল্যাণেই কাজ করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। তাই মহামারি করোনা কালেও উন্নয়নের গতি থেমে নেই। বর্তমান সরকারের হাত ধরে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আপনারা আমাকে সেবা করার জন্য ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন এবং আমিও যতটুকু পেরেছি আপনাদের সেবা করেছি। অত্র ইউনিয়ন পরিষদের উন্নয়নে কাজ করেছি। আমি আশা করি আগামী নির্বাচনেও আপনারা আমার পাশে থাকবেন। আপনাদের সকলের দোয়ায় আমি অত্র ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে শুক্রবার (১১ জুন) রাতে হাউসা গ্রামের সাবিনা কমিউনিটি সেন্টারে ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
৭নং মোগলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও পর্তুগাল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. জাকির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজান আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা জাকারিয়া আহমেদ,
বক্তব্য রাখেন, বাবুল আহমদ, নাজির আহমদ, আলী আহমদ, দুদু মেম্বার, আব্দুল হেকিম, মানিক মেম্বার, মৌলানা আবুল লেইছ, মক্তার আলী, নুরুদ্দিন, আনোয়ার মিয়া, কামিল ইবনে রহমান, গৌছ উদ্দিন, মকদ্দুছ আলী, নজর মিয়া, হোসেন আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলতা মিয়া, আব্দুল অমল, কমর উদ্দিন, গিয়াস উদ্দিন, মকসুদ মিয়া, এখলাছুর রহমান, কাহার মিয়া, জুনেদ আহমদ প্রমুখ।

 

 

— বিজ্ঞপ্তি ।।

Loading...