বিজিবির অভিযানে শ্রীমঙ্গলের মাদক সম্রাট জুন্নুন মিয়া আটক

মৌলভীবাজার প্রতিনিধিঃঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার অন্তর্গত সিন্দুঁখান ইউপির মন্দিরগাও এলাকা থেকে গতকাল রোববার (২৩ মে) রাত দেড় ঘটিকায় ৫০ পিস ইয়াবাসহ মাদক সম্রাট জুন্নুন মিয়াসহ অপর এক ব্যক্তিকে আটক করেছে শ্রীমঙ্গল বিজিবি ব্যাটালিয়ান ৫৫।

বিজিবি করা মামলা সুত্রে শ্রীমঙ্গল থানার পুলিশ জানায়,

মোঃ জুন্নুন মিয়া (৪৫) পিতা আব্দুল ওয়াহিদ গ্রাম  মন্দিরগাও,সিন্দুরখান,শ্রীমংগল,মৌলভীবাজারকে বিজিবি আটক করে । জুন্নুন মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে স্থানীয়দের কাছে তিনি একজন মাদক সম্রাট হিসেবে পরিচিত। অপরদিকে একই দিন আটক করা হয় আব্দুল মমিন পিতা-মৃত আলাউদ্দিন মন্দির গাও,শ্রীমঙ্গল, জেলা মৌলভীবাজার।

আটককৃত ২ মাদক কারবারীকে স্থানীয় থানায় প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন বিজিবি ৫৫ সুবেদার শফিকুল ইসলাম (জেসিও)।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা অভিযোগ করেন, মন্দিরগাওসহ সীমান্ত এলাকায় একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ইয়াবা,ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। এর সাথে শ্রীমঙ্গল শহরের একটি চক্র ও জড়িত রয়েছে যারা নিয়মিত জুন্নুন মিয়ার সাথে যোগাযোগ রেখে ব্যবসা করে আসছে।

এলাকার কারো কোন ক্ষমতা নেই তাদের বিরুদ্ধে কথা বলার, কারণ তাদের হাত অনেক লম্বা।মাদক কারবারিরা বিজিবিসহ পুলিশের চোখে ফাঁকি দিয়ে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে। তার আগেও জুন্নুন মিয়া জেলা ডিবি পুলিশসহ কয়েকবার আটক হয়েছে।কারাগার থেকে ফিরে এসে আবারও একই কাজ লিপ্ত হয়ে দেদারসে রমরমা ব্যবসা করে যাচ্ছে প্রতিনিয়তো।

জুন্নুন মিয়া মাদকের ব্যবসা পরিচালনা করে কোটি টাকার বাড়ি বানিয়েছে। বাড়ি দেখে যে কারো চোখ কপালে উঠে। মামলার পরিচালনাকারী এসআই আসাদুর রহমান বলেন,বিজিবি কর্তৃক পাঁচজনকে আসামি করে এবং দুজনকে গ্রেপ্তার দেখিয়ে শ্রীমঙ্গল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে,বাকি তিন জন পলাতক রয়েছে।

মামলার স্বার্থে বাকিদের নাম প্রকাশ করছিনা তবে পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করার প্রচেষ্টা চলছে এবং আটককৃতদের সোমবার (২৪ মে) সকালে আদালতে প্রেরণ করা হয় বলে তিনি নিশ্চিত করেন।

Loading...