শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধির কুমার দেব আর নেই

মৌলভীবাজার প্রতিনিধিঃঃ

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান টানা তিন তিন বার নির্বাচিত ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রনধীর কুমার দেব পরলোক গমন করেছেন।

শুক্রবার (২১শে মে) দুপুর ১টার দিকে ঢাকা এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫। তিনি দুই ছেলে, সহধর্মিণী, ভাই বোন আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। রণধীর কুমার দেব ১৯৫৬ সালের ১৭ জুলাই শ্রীমঙ্গল উপজেলার সাতগাও ইউপি আমরাইল ছড়া চা বাগানে জন্ম গ্রহন করেন।১৯৮৮ সালে জনপ্রতিনিধি হয়ে সাতগাঁও ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ৪ দফা। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি।

২০০৯ সালে প্রথম শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৯ সালের নির্বাচন পর্যন্ত টানা তৃতীয় বারের মত মৃত্যুর আগ পর্যন্ত একই পদে অবস্থান করছিলেন। তিনি বাংলাদেশ হিন্দ বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

জনপ্রিয় এই নেতার মৃত্যুতে শ্রীমঙ্গলের সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে রনধির কুমার দেব এর মৃত্যুতে শ্রীমঙ্গল- কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবদেনা জানিয়েছেন। এক শোক বার্তায় আব্দুস শহীদ এমপি বলেন, সিলেট অঞ্চলের মানুষ একজন দেশপ্রেমিক ও জনপ্রিয় রাজনৈতিক নেতাকে হারালো। এ ক্ষতি অপূরনীয়।

Loading...