বিচ্ছেদের ৪ বছর পর মুখোমুখি তাহসান-মিথিলা!

সুরমা টাইমস ডেস্ক::

বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর প্রথমবারের মতো একত্রে পর্দায় আসতে যাচ্ছেন অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশীয় এক ই-কমার্স মার্কেটপ্লেসের ফেসবুক প্ল্যাটফর্মে লাইভ অধিবেশনে অতিথি হিসেবে থাকবেন সাবেক এই তারকা দম্পতি।

শনিবার (১৫ মে) ই-কমার্স মার্কেটপ্লেসটির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে তাহসান ও মিথিলার লাইভে আসার বিষয়টি জানানো হয়। এ ছাড়াও প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এদিন রাত ৯টায় তাহসান ও মিথিলার লাইভ সম্প্রচারিত হবে বলে জানান তিনি। জনপ্রিয় উপস্থাপক ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব এই লাইভ অধিবেশনটি সঞ্চালনা করবেন।

গত বুধবার (১২ মে) রাতে একটি ‘সারপ্রাইজ’ দেওয়ার ফেসবুক স্ট্যাটাস দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ ফেলে দেন তাহসান। এর কিছু সময় পরেই ‘সারপ্রাইজ এর অপেক্ষায়’ রয়েছেন জানিয়ে ফেসবুকে পোস্ট দেন মিথিলা। কী হতে যাচ্ছে, এমনই যখন কানাঘুষা চলছি নেটিজেনদের মাঝে।

এর আগে ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

Sharing is caring!

Loading...
Open

Close