কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

সুরমা টাইমস ডেস্ক::

কানাডায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি প্রবাসী কানাডিয়ান নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় গত বৃহস্পতিবার (১৩ই মে) বিকেল সাড়ে চারটার দিকে দেশটির হাইওয়ে ৪০১ সড়কের বাউন্ডারি রোড ও কর্নওয়েল অ্যাভিনিউ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অন্টারিও প্রাদেশিক পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিরা হলেন- ব্যবসায়ী মনিরুজ্জামান বিজয়, তার শাশুড়ি এবং তাদের ব্যবসাপ্রতিষ্ঠান প্রিমিয়াম সুইটসের অন্যতম কুক লিয়াকত হোসেন। কানাডার অটোয়া শহর থেকে টরন্টোয় ফেরার পথে হাইওয়েতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

গত শুক্রবার সানিব্রুক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনিরুজ্জামান বিজয়। আর বাকি দুজনের মৃত্যু ঘটনাস্থলেই হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্থানীয় পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে পাওয়া গেছে, গাড়ীটিতে তিনজন আরোহী ছিলেন। সড়ক বিভাজকে ধাক্কা লাগার পরই আগুন ধরে যায় গাড়িটিতে। সেখানেই মারা যান দুইজন। একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে পুলিশ এখনো দুর্ঘটনার উল্লেখযোগ্য কারণ উল্লেখ করেনি।

নিহত মনিরুজ্জামান বিজয় কানাডার প্রিমিয়াম সুইটসের একজন পরিচালক। প্রিমিয়াম সুইটসের কর্ণধার এবং বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার প্রেসিডেন্ট এইচ এম ইকবালের ছোট ভাই।

Sharing is caring!

Loading...
Open

Close