নগরীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট নগরীর চৌকিদেখী এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালকই গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৫ই মে) রাত পৌনে ৯টার দিকে চৌকিদেখী পেট্রোল পাম্পের সামনে এ ঘটনাটি ঘটে।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর চৌকিদেখীর পেট্রল পাম্পের সামনে একটি মোটরসাইকেল (সিলেট মেট্রো ল- ১১ ৩১ ৯১) দ্রুতগতিতে একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সজোরে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের ফলে দুটো মোটরসাইকেলের সামনের দিকে গুড়িয়ে যায় এবং দুই চালকই গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।গুরুতর আহত দুইজন হলেন  নগরীর রায়নগর এলাকার সুহেল মিয়ার ছেলে আবিদুর রহমান (২২) ও গোলাপগঞ্জ উপজেলার পারাইরচক এলাকার মর্তুজ আলীর ছেলে জিয়াউর রহমান (১৮)।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকের দুটি আম্বরখানা ফাঁড়িতে নিয়ে গেছে পুলিশ।

ওসমানী হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই জয়নাল আহমদ বলেন, আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তবে আহত দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

Sharing is caring!

Loading...
Open

Close