আমুড়া ইউনিয়নে গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউকের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউকের উদ্যোগে আমুড়া ইউনিয়নে ৬০টি গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় সংগঠনের নির্বাহী সদস্য তাজ উদ্দিনের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। বিশিষ্ট মুরব্বি রায়হান উদ্দিন নানু মিয়ার সভাপতিত্বে ও রহিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান রুহেল আহমদ।

তিনি তার বক্তব্যে বলেন, হ্যাল্পিং হ্যান্ডস ইউকে দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকের এই উপহারসামগ্রী বিতরণ। আমি এসব কাজের জন্য বিশেষ করে ধন্যবাদ জানাই আমুড়া ইউনিয়নের কৃতি সন্তান হ্যাল্পিং হ্যান্ডস ইউকের সদস্য তাজ উদ্দিনসহ সকল দায়িত্বশীলদের। তারা আগামীতেও যেন তাদের সাহায্যের হাত প্রসারিত করে এই কামনা করি ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আমুড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাহবুবুল হক লুলু, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, সাবেক জেলা যুবদল নেতা কামরুল হোসেন, তরুন সমাজসেবক কাওসার আহমদ, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সুহেল আহমদ, তরুন ব্যবসায়ী রাজ্জাদ আহমদ প্রমুখ।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য খলিল আহমদ, ব্যবসায়ী জামাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, আফ্রিকা প্রবাসী টিপু আহমদ টিপন, নিহাল নায়িম প্রমুখ।

Loading...