সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের ঈদ উপহার সামগ্রী বিতরণ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের উদ্যোগে বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর কর্মচারী ও কালিঘাট এলাকার গরীব ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৮ মে) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে এসব ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন এসএসসি ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা। খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র কাজী মুকিত সুমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অত্র বিদ্যালয় সিলেটের একটি ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ। এই বিদ্যাপীঠ থেকে শিক্ষার্থীরা পড়াশোনা করে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে সুনামের সহিত কাজ করে যাচ্ছেন। আর এই বিদ্যালয়ের এসএসসি ৯৭তম ব্যাচও একটি অন্যতম ব্যাচ। অত্র বিদ্যালয়ের ৯৭তম ব্যাচের শিক্ষার্থীরা প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছে। প্রতি বছরের ন্যায় তারা এবারো অসহায় ও বিদ্যালয়ের কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে, যা খুবই প্রশংসনীয় উদ্যোগ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ৯৭তম ব্যাচের প্রাক্তন ছাত্র ইশতিয়াক আহমদ চৌধুরী সাদাত, তানভীর আহমদ শাকিল, শামস মো. জাবেদ সুফিয়ান, ডা. শাহিন আহমদ, ইশতিয়াক রহিম রাজু, আফসার উদ্দিন আহমদ নাহিদ। এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ জসিম আহমদ।

 

—বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close