সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে খন্দকার মুক্তাদিরের শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

বুধবার (৫ মে) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় খন্দকার মুক্তাদির বলেন, সদা হাস্যোজ্জল ও সজ্জন রাজনীতিবিদ সিলেট-৪ আসনের মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে সিলেট জেলা তথা সিলেট বিভাগ বিএনপি একজন সুযোগ্য অভিভাবককে হারালো। শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং জাতীয়তাবাদীর প্রতি আস্থাশীল দিলদার হোসেন সেলিম রাজপথে বলিষ্ট ভূমিকা রেখেছেন। একজন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি হিসেবে তিনি সমাজে মানুষের কাছে শ্রদ্ধার পাত্র ছিলেন। তিনি সব সময় সিলেটের মাটি ও মানুষের কথা ভাবতেন। তিনি বলেন, হারানো গণতন্ত্রকে ফিরিয়ে আনতে ও সিলেটে বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে দিলদার হোসেন সেলিম সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। একজন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিকে হারিয়ে আমরা মর্মাহত। আমি মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুমের বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্যধারণের ক্ষমতা দান করেন।

উল্লেখ্য, শনিবার ৮ মে সকালে যুক্তরাষ্ট্র থেকে উনার ছেলে-মেয়ে আসার পর সিদ্ধান্ত মোতাবেক মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

 

—বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close