https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

সুনামগঞ্জে বাড়ি থেকে মুক্তিযোদ্ধার সন্তানকে অপহরণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের তাহিরপুরে মুক্তিযোদ্ধার সন্তানকে বাড়ি থেকে অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার বিকেলে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়।
উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা জুলহাস মিয়া শাহর জেষ্ট ছেলে অপহরণ চেষ্টার শিকার মাহমুদ আলী শাহ অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে থানায় ওই অভিযোগ করেন।
মঙ্গলবার সন্ধায় তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, একজন এসআইকে অভিযোগটি তদন্তের জন্য দেয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার ঘাগটিয়া গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধার জেষ্ট সন্তান স্থানীয় চকবাজার হতে সোমবার রাতে সোয়া ১২টার দিকে গ্রামের নিজ বাড়িতে ফেরেন। বাড়ির প্রধান ফটক দিয়ে বাড়িতে প্রবেশের সময় পেছন দিক হতে দুই দুবৃক্ত এসে তাকে জাপটে ধরে শরীর ও মুখ চেপে ধরে বাড়ি হতে অপহরণ করে নিয়ে যাবার চেষ্টা চালায়।
এ সময় ধস্তাধস্তি ও চিৎকার শুনে পরিবারের সদস্যরা বেড়িয়ে আসলে বসত বাড়ির অন্য একটি পতিত ভিটার সামনে দাড়িয়ে থাকা আরো দুই দুবৃক্ত সহ চার দুবৃক্ত বাড়ির পার্শবর্তী ঝোপঝাড়ের ভেতর দিয়ে পালিয়ে যায়।,
মঙ্গলবার সন্ধায় উপজেলার ঘাগটিয়া গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদ আলী শাহ বলেন, পরিবার ও গ্রামের লোকজন এমন পরিকল্পিত অপহরণ চেষ্টার ঘটনা জেনে আতংকিত হয়ে পড়েছেন,এলাকার গন্যমান্য ব্যাক্তিগণকে অবহিত করে তাদের পরামর্শে আইনি সহায়তা পেতে থানায় অভিযোগ করেছি।।,

Loading...