গোলাপগঞ্জ পৌরসভায় কাউনিন্সলর প্রার্থী মোঃ আব্দুল মতিনের গণসংযোগ

আগামী ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনে সিলেট জেলার গোলাপগঞ্জ পৌর সভায় ব্লাক বোর্ড প্রতীকে ভোট প্রার্থণা করে গণসংযোগ করেছেন ৩ নং ওয়ার্ডের নাগরিকবৃন্দের মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) ৩ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গায় তিনি এই গণসংযোগ করেন।

গণসংযোগকালে তিনি বলেন, দুর্নীতি, স্বজনপ্রীতি মুক্ত, জনগণের জন্য সুষম ও টেকসই উন্নয়নের মাধ্যমে আধুনিক ও উন্নত ৩ নং ওয়ার্ড গঠনই আমার মূল লক্ষ্য। বর্তমান সরকারের আমলে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এজন্য আমি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি।

তিনি আরো বলেন, ৩ নং ওয়ার্ড গত কয়েক বছর ধরে অবহেলিত হয়ে আছে। রাস্তা-ঘাটের বেহাল অবস্তা, স্কুল ও মেডিকেল নেই। আমি নির্বাচিত হলে তা সমাধান করার চেষ্টা করব। তাই সকলের দোয়া ও সমর্থন পেলে আগামী নির্বাচনে আমার বিজয় কেউ ঠেকাতে পারবেন না।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, ইসলাম উদ্দিন, কালা ‍মিয়া, আলী আহমদ, হোসাইন আহমদ, আব্দুল কাদির, সেলিম আহমদ, আছির আলী, মামুনুর রশিদ, মো: ওলিউর রহমান নান্নু, আব্দুল মুমিন, নাহিদ আহমদ রুমান, মোঃ আব্দুল্লাহ, সজিব আহমদ, সাইফুর রহমান, ওবায়দুর রহমান, টিপু সুলতান, নাহিদুর রহমান নাহিদ, তানভীর, রাহাত, মাছুম, পারভেজ প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close