টাইগারদের সিরিজ জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন

সুরমা টাইমস ডেস্ক::

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ বাকি থাকতেই ২-০ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২২ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করে তামিম বাহিনী।

শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। মিরাজ-মোস্তাফিজ ও সাকিবের দুর্দান্ত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ১৪৮ রানে গুটিয়ে যায়। জবাবে ৩৩.২ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। তামিম ইকবাল ৫০, সাকিব আল হাসান ৪৩, লিটন দাস ২২, নাজমুল হোসেন শান্ত ১৭ ও মুশফিকুর রহিম ৯ রান করেন।

করোনা পরিস্থিতিতে দীর্ঘ বিরতির পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ বাকি থাকতেই ২-০ তে সিরিজ জয় নিশ্চিত করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

অপরদিকে ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ ১ ম্যাচ হাতে রেখে নিশ্চিত করায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close