ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল নজরুল ও ওসি আহাদকে পুরস্কৃত

গোয়াইনঘাট প্রতিনিধি::

সকল ক্যাটাগরিতে সিলেট জেলায় আবারও শ্রেষ্ঠ সার্কেল এসএসপি নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম পিপিএম। আজ বুধবার (২০শে জানুয়ারি) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত ২০২০ সালের ডিসেম্বর মাসের মাসিক কল্যাণ সভায় তাকে ৭মবারের মতো সকল ক্যাটাগরিতে সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল এসএসপি হিসেবে পুরস্কৃত করা হয়।

এছাড়া গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে ৮মবারের মতো পুরস্কৃত করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধারের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার (এসআই) প্রলয় রায় ও সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই খালেদ আহমদ।

সকল ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ বলেন, ‘মাননীয় এসপি স্যারের নেতৃত্বে ও নির্দেশনা মোতাবেক জনগণের সেবা ও সহযোগিতায় কাজ করেছি। গোয়াইনঘাট থানা পুলিশের টিমের প্রত্যেক সদস্যের দায়িত্বপালনে আন্তরিকতা ও সহযোগিতায় এ অর্জন। মূলত গোয়াইনঘাট থানা পুলিশের টিম জেলার শ্রেষ্ঠ পুলিশ টিম।’ এ সময় তিনি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম শ্রেষ্ঠ মনোনীত হওয়ায় প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘কাজের মূল্যায়ন করে জেলায় শ্রেষ্ঠ মনোনীত করায় পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসপি স্যারের নেতৃত্ব ও নির্দেশনায় কাজ করেছি এবং স্যারের দেখানো পথে পুলিশকে জনতার পুলিশ, হৃদয়ে মানবিক পুলিশ হিসেবে জনগণের সেবায় নিজেদের শতভাগ নিয়োজিত রাখার চেষ্টা অ’ব্যাহত রেখেছি বলে এ অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন জেলা পুলিশ সিলেটের।’

Sharing is caring!

Loading...
Open

Close