ফুটপাথে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল বেপরোয়া ট্রাক

সুরমা টাইমস ডেস্ক::

ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে ভারতের গুজরাটে। মঙ্গলবার ভোরের আলো ফোটার আগেই বেপরোয়া ট্রাক পিষে দিল ফুটপাথে শুয়ে থাকা শ্রমিকদের। এই ঘটনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তিও করা হয়েছে। মৃতরা প্রত্যেকেই রাজস্থানের বাসিন্দা বলে জানা গেছে ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে। 

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে গেছে, সুরাট থেকে ৬০ কিমি দূরে কোসাম্বা গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার ভোর রাতে। একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে শুয়ে থাকা শ্রমিকদের পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১২ জনের। তিনজনের মৃত্যু হয় হাসপাতালে। আহত ৫ জন।

এই মর্মান্তিক ঘটনায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোকপ্রকাশ করে টুইট করেছেন। টুইটে লেখা হয়, ‘সুরাটে ট্রাক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। মৃতদের স্বজনদের সমবেদনা জানাই। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি।’

স্থানীয় পুলিশ সুপার ঊষা রাডা জানিয়েছেন, কিম-মান্ডভি রোডের পাশে শুয়ে থাকা শ্রমিকদের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালিয়ে দেয় চালক। ট্রাকটি মান্ডভির দিকে যাচ্ছিল। আগে একটি আখবোঝাই ট্রাক্টরে ধাক্কা মারে ট্রাকটি। ট্রাকের সামনের কাচ ভেঙে যাওয়ায় চালক কিছু দেখতে পায়নি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে ঢুকে যায় ট্রাকটি।

ভারতের প্রধনামন্ত্রীর দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে, মৃতের স্বজনদের ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে। আহতরা পাবেন ৫০ হাজার টাকা করে।

সূত্র:— ইন্ডিয়ান এক্সপ্রেস।

Sharing is caring!

Loading...
Open

Close