আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘাতক ট্রাক চাপায় সাধারণ মানুষের প্রাণহানি নিরসনে নগরীতে রাত ১১ টার পর ট্রাক চালানোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন আম্বরখানার ব্যবসায়ী সমাজ ও নগরবাসী।

তারা বলেন, সিলেট শহর ছাড়া অন্য কোন শহরে এভাবে বেপরোয়া ট্রাক চালনায় প্রাণহানির খবর পাওয়া যায় না। দীর্ঘদিন ধরে নগরবাসী নগরীর অভ্যন্তর দিয়ে ট্রাক চলাচল বন্ধের দাবি জানিয়ে আন্দোলন করে আসছে। কিন্তু কর্তৃপক্ষ তাতে গুরুত্ব না দেয়ায় প্রায়ই ট্রাক চাপায় মানুষের মৃত্যুর খবর আমাদেরকে শুনতে হয়। তাই রাস্তায় নিরাপদ চলাচলের জন্য বাইপাস রাস্তা তৈরিসহ বিহিত ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।

নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির উদ্যোগে সিটি কর্পোরেশনের চারজন কাউন্সিলরের অংশগ্রহণে রোববার রাত ৮টায় বিমান বন্দর সড়কে আন্তঃজেলা পাথর ও কয়লাবাহী ট্রাক চলাচল নিয়ন্ত্রণের লক্ষ্যে এ মতবিনিয়ময় সভা অনুষ্ঠিত হয়।

আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলজার আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মাহমুদের যৌথ পরিচালনায় সিনিয়র সহ সভাপতি আব্দুল আজিজের স্বাগত বক্তব্যে ও কার্যনিবাহী সদস্য সামছু মিয়ার কোরান তেলাওয়াত-এর মধ্য দিয়ে শুরু হওয়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমেদ, সুশাসনের জন্যে নাগরিক (সুজন)-এর সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল হক, (নিসচা) সাধারণ সম্পাদক আবদুল হাদী পাবলে, খাসদবীর বিমানবন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন আহমেদ মাসুক।

এছাড়া অন্যান্যের মধ্যে অংশ নেন আম্বরখানা বাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আলী আকবর, সহ-সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, কোষাধ্যক্ষ ইয়াহিয়া আহমদ, প্রচার সম্পাদক নান্টু চন্দ্র চন্দ, ক্রীড়া সম্পাদক রাহেল সোহেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আব্দুল লতিফ, সিদ্দিকুর রহমান, শাহান আহমদ চৌধুরী, মাসুম আহমদ চৌধুরী, মাসুদ আহমদ চৌধুরী, আব্দুর রহমান, ইসমাইল হোসেন কয়েস, রেদওয়ান আহমদ, মোহাম্মদ আলাউদ্দিন, রুবেল আহমদ।

এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন-এডভোকেট আব্দুস সাদেক লিপন, আব্দুর রশিদ, হাবিবুর রহমান জুয়েল, টিপু আহমদ, মোসারত, শাহ সুন্দর আলী, সাহান আহমদ, আলাউদ্দিন, নজির হোসেন লাহিন, দেলোয়ার হুসেন উজ্জ্বল, আনোয়ার হোসেন, এ কে কামাল হোসেন, মো হাসান তালুকদার সোহেল, রাহেল আহমদ, শেখ আব্দুল লতিফ, আব্দুল মন্নান কনা প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close