নগরীতে ইয়াবা ও নারীসহ ৮জন আটক

সুরমা টাইমস ডেস্ক::

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার পৃথক পৃথক অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় সকলের কাছ থেকেই মাদক উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোমবার বেলা আনুমানিক পৌনে তিনটার সময় সুবিদবাজার এলাকায় অভিযান চালিয়ে আব্দুল কুদ্দুস ও সুফিয়া বেগম দম্পতির ছেলে জসীম উদ্দিন (২৪), আব্দুল রশিদ ও রাজিয়া বেগম দম্পতির ছেলে মো. রোকন উদ্দিন ভূঁইয়া (৪২), সাজিদ আলী ও আমেনা বেগম দম্পতির ছেলে ফরিদ আহমদ (৩৫), সাজু মো. মোসলেহ উদ্দিন ও শাহানারা বেগম দম্পতির ছেলে সায়েম শাহরিয়ার (৪১) এবং মফিজ আলী ও রাজিয়া বেগম দম্পতির মেয়ে রিমা বেগম (৪০) আটক করা হয়।

এসময় তাদের হেফাজতে থাকা ১৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৮২ হাজার ৩০০ টাকা ও মাদক সেবনের সময় প্রয়োজন এমন বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে তা জব্দ করা হয়।

একইদিন সন্ধ্যা ৫টা ১০ মিনিটে নগরীর লামাবাজার এলাকা থেকে এক নারীসহ দুইজনকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকেও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার সময় লামাবাজার এলাকার মজুমদারপাড়া থেকে জহির মিয়া ও শান্তি বেগম দম্পতির ছেলে মো. আব্দুস শুক্কুর (৩৫) ও তার স্ত্রী প্রিয়া আক্তার (২৩) আটক করেন এবং তাহাদের হেফাজতে থাকা ৩১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করেন।

এছাড়া একইদিন রাতে নগরীর মুন্সিপাড়া এলাকায় কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে  আনোয়ার (৩৫) নামে আরও একজনকে আটক করে। তার কাছ থেকেও ইয়াবা উদ্ধার করে পুলিশ।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সোমবার রাতে মুন্সিপাড়া জামে মসজিদের সামনে থেকে মোহন মিয়া ও নেহারা বেগম দম্পতির ছেলে আনোয়ার (৩৫) আটক করা হয়। এসময় তার হেফাজতে থাকা ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের পর জব্দ করে পুলিশ।

এদিকে সোমবার আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও উল্লেখ করা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

Sharing is caring!

Loading...
Open

Close