প্রথম দিনেই নরেন্দ্র মোদির ভ্যাকসিন নেয়া উচিৎ ছিল: কংগ্রেস নেতা

সুরমা টাইমস ডেস্ক::

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরই প্রথম দিনেই করোনাভাইরাসের ভ্যাকসিন নেয়া উচিৎ ছিল বলে মন্তব্য করেছেন দেশটির রাজনৈতিক দল কংগ্রেসের জেষ্ঠ্য নেতা এবং উত্তর প্রদেশের সাবেক আইনপ্রণেতা প্রদীপ মাথুর। রোববার তিনি এ কথা বলেন। এ খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া। কংগ্রেসের এই নেতা বলেন, জনগণের মধ্যে ভ্যাকসিন নিয়ে আত্মবিশ্বাস বাড়াতে প্রধানমন্ত্রীর উচিৎ ছিল ভ্যাকসিন গ্রহণ করা। যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট জো বাইডেন যেভাবে নিজে ভ্যাকসিন নিয়ে উদাহরণ রেখেছেন নরেন্দ্র মোদিও যদি সেভাবে ভ্যাকসিন নিতেন তাহলে বিষয়টি দারুণ হতো। ভারতের মানুষ এখনো ভ্যাকসিন নেয়ার ক্ষেত্রে দ্বিধাগ্রস্থ বলে মনে করেন প্রদীপ মাথুর।

বক্তব্যে তিনি ভারতের কৃষক আন্দোলন নিয়েও কেন্দ্রকে আঘাত হানেন। বলেন, দেশের কৃষকদের মধ্যে যে উত্তেজনা দেখা যাচ্ছে তার পরিণতির দায় বহন করতে হবে মোদি সরকারকেই।

তারা প্রথমে বলেছিল, কৃষকদের আয় দ্বিগুন করবে। অথচ তারা এখন পুঁজিপতিদের হয়ে কাজ করছে। ৫০ দিন ধরে কৃষকরা যে আন্দোলন করছে তাতে পৃথিবীর সবথেকে কঠিন মানুষটির মনও গলে যাবে বলে মন্তব্য করেন প্রদীপ মাথুর। কৃষকরাই সামনের দিনে বিজেপিকে ক্ষমতা থেকে টেনে নামাবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

সূত্র::— মানবজমিন

Sharing is caring!

Loading...
Open

Close